Apps

Picture

করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে শরীয়তপুর জেলা পুলিশের উদ্যোগে জেলার সকল পুলিশ সদস্যের মাঝে জিংক ট্যাবলেট বিতরণ করলেন পুলিশ সুপার জনাব এস. এম. আশরাফু

Picture

করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে শরীয়তপুর জেলা পুলিশের উদ্যোগে জেলার সকল পুলিশ সদস্যের মাঝে জিংক ট্যাবলেট বিতরণ করলেন পুলিশ সুপার জনাব এস. এম. আশরাফুজ্জামান

করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে শরীয়তপুর জেলা পুলিশের উদ্যোগে অদ্য ২০/০৪/২০২০ খ্রিঃ সকাল ১১:০০ ঘটিকায় পুলিশ লাইন্স, শরীয়তপুর হতে শরীয়তপুর জেলার সকল পুলিশ সদস্যদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে জিংক ট্যাবলেট বিতরণ করেন পুলিশ সুপার, শরীয়তপুর, জনাব এস. এম. আশরাফুজ্জামান।
এ সময় প্রত্যেক পুলিশ সদস্যকে ১ মাসের জন্য ৩০ পিস করে জিংক ট্যাবলেট প্রদান করা হয়।
এ সময় পুলিশ সুপার বলেন পুলিশ সদস্যদের মাঝে জিংক ট্যাবলেট প্রদানের কারণ হচ্ছে এতে রয়েছে জিংক ও ভিটামিন-বি কমপ্লেক্স যা খেলে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করবে, এবং করোনা ভাইরাস প্রতিরোধে সহায়তা করবে, এই করোনা ভাইরাস যাতে পুলিশ সদস্যদের শরীরে প্রবেশ করে অসুস্থ না করতে পারে সেজন্যই সকল পুলিশ সদস্যদের মাঝে জিংক ট্যাবলেট বিতরণ করা হয়।
এছাড়া কেউ যদি অসুস্থ হয় তবে তারক্ষেত্রে সামাজিক দূরত্ব বজায় রেখে হ্যান্ড স্টিকের মাধ্যমে তাকে খাবার সরবরাহ করার জন্য বলেন পুলিশ সুপার।

এ সময় উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ আল মামুন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), শরীয়তপুর, জনাব এস. এম. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল), শরীয়তপুর, জনাব তানভীর হায়দার শাওন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শরীয়তপুর, জনাব ডা. মনিরুল ইসলাম, মেডিকেল অফিসার, পুলিশ হাসপাতাল, শরীয়তপুর, জনাব মোঃ সিরাজুল ইসলাম, আরআই, পুলিশ লাইন্স, শরীয়তপুরসহ উপস্থিত জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 
Copyright © 2020 Superintendent of police, Shariatpur. Developed by Momtaj Trading(Pvt.) Ltd.