Apps

Picture

১৫ আগস্ট জাতীয় শোক দিবস-২০২০ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা পুলিশের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন ও শ্রদ্ধা নিবেদন

Picture

স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ উপলক্ষে অদ্য ১৫ আগস্ট ২০২০ খ্রিঃ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা পুলিশের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন ও শ্রদ্ধা নিবেদন করেন শরীয়তপুর জেলার পুলিশ সুপার জনাব এস. এম. আশরাফুজ্জামান।

এ সময় উপস্থিত ছিলেন জনাব তানভীর আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) শরীয়তপুর, জনাব এস. এম. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) শরীয়তপুর, জনাব তানভীর হায়দার শাওন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শরীয়তপুর, জনাব আমিনুর ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল), শরীয়তপুর, জনাব মোঃ আসলাম উদ্দিন, অফিসার ইনচার্জ, পালং মডেল থানা, শরীয়তপুরসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মীবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীবৃন্দ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

 
Copyright © 2020 Superintendent of police, Shariatpur. Developed by Momtaj Trading(Pvt.) Ltd.